উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২/১২/২০২২ ৭:৪২ এএম

কাতারের রক্ষণশীল নিয়মকানুনের তোয়াক্কা না করেই খোলামেলা পোশাকে স্টেডিয়ামে হাজির হয়ে বারবার শিরোনামে উঠে এসেছেন ক্রোয়েশিয়ার লাস্যময়ী মডেল ইভানা নল। ব্রাজিল ম্যাচেও যার ব্যতিক্রম ঘটেনি। একদিকে যখন নেইমারদের বিরুদ্ধে সেমিফাইনালে ওঠার লড়াই চালাচ্ছেন মদ্রিচরা, তখন গ্যালারিতে লাস্যময়ী রূপে ধরা দিলেন ইভানা।

ক্রোয়েশিয়ার ম্যাচ মানেই গ্যালারিতে পতাকা আঁকা আঁটসাঁট পোশাক পরে ইভানা দর্শন। উন্মুক্ত তার বক্ষভাঁজ, যদিও তা নিয়ে মোটেই চিন্তিত নন তিনি। সেই ছবি নিজেই প্রকাশ করেছিলেন সামাজিকমাধ্যমে। কিন্তু এমন ছবি দেখেই ধেয়ে আসে নেটিজেনদের হুমকি। তার উদ্দেশে লেখা হয়, কাতারে এমন পোশাক পরে খেলা দেখলে জেল হতে বাধ্য।
যদিও সে সবকিছুর পরোয়া করেননি তিনি। বরং বিকিনি পরে হাজির হয়েছেন সমুদ্র সৈকতে। সেই লাস্যময়ী ছবি নেটদুনিয়ায় ঝড় তুললেও ব্যাপারটি মোটেও পছন্দ হয়নি কাতার কর্তৃপক্ষের। বারবার বলা হয়, সে দেশের সংস্কৃতিকে তিনি যেন অসম্মান না করেন।

তবে কে কার কথা শোনে! ব্রাজিল ম্যাচ দেখতে বিকিনি টপ আর হাইওয়েস্ট লেগিন্স পরে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ইভানা। কিন্তু প্রবেশ পথেই তাকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা।

৩০ বছর বয়সি ইভানা এক সময়ে ক্রোয়েশিয়ার সেরা সুন্দরী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। জাতীয় দলকে সমর্থন করতেই তিনি কাতারে এসেছেন। কিন্তু নতুন দেশটিতে প্রচলিত কোনো নিয়মকেই তিনি মানতে চান না। আর তার জেরেই তাকে কেন্দ্র করে ঘনিয়েছে বিতর্ক। এমনকী তিনি এও বলেছেন, ক্রোয়েশিয়া চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হয়ে হাজির হবেন!

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ ফুটবল বিশ্বকাপ ২০২২